হৃদয়ো আকুতি - ২
- মিজান নকীব ২৭-০৪-২০২৪

তুমি জানি না তো কবে আসবে
আমারেজে ভালোবাসবে,
তোমারো হৃদয়ে বরো যতনে
প্রেমোসুখে মােরে রাখবে।

তুমি দূর হতে করো ছন্দ,
আজি পবোনোগো মৃদুমন্দ,
তোমাহতে সেজে যায়গো ছুয়ে
আমারোযে স্কন্ধ।

আমি তোমারেগো সদা চাই,
যদি তুমারেই নাহি পাই,
নিশ্য আমার জীবনে তবো
তুচ্ছ এ ধরাঠাই।

আমি নিশিত শয়নো বাতায়নে,
কেনো যানি হয়ে আনমনে,
তোমারেগো খুজি
দুটি আখি বুজি
আমারো হৃদয়ো নয়নে।

তুমি আমারো স্বপনো চারিনি,
ভাসাইলে প্রেমোতরণী,
তোমারেজে পেলে চিরসুখী আমি
সুখময় দিবারজনী।
-----------------------------------------
---------------------------------
----------ভুল মার্জনীয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।